• সকাল ১০:৩৮ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে  মাদ্রাসা ছাত্রী অপহরণ, থানায় অভিযোগ

সোনারগাঁয়ে  মাদ্রাসা ছাত্রী অপহরণ, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী জামিয়া কারিমিয়া সিদ্দিকিয়া মহিলা মাদ্রাসার ছাত্রী সামিয়া আক্তার মিথিলা (১৬) কে অপহরণের অভিযোগ উঠেছে।

গত রবিবার (১৭ মার্চ) এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় গত বৃহস্পতিবার ছাত্রীর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অপহৃত ছাত্রীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, অপহরণ হওয়া ছাত্রীর বান্ধবী রিয়া আক্তার (২২) ফোন করে বাসা থেকে নিয়ে যায়। এতে বিবাদী  মোঃ আমিনুল ইসলাম (৩৮),  ঠিকানা অজ্ঞাত,  মোসাঃ শ্যামলি আক্তার (২০), পিতা মোঃ হান্নান, সাং পানাম নয়ামাটি,  মাওলানা সিদ্দিকুর রহমান (৫০), পিতা অঞ্জাত, সাং বারদী, থানা সোনারগাঁ এর যোগসাজশে  বিভিন্ন প্রলোভন দেখিয়ে  মোসাঃ সামিয়া আক্তার মিথিলা (১৬) কে  জোরপূর্বক ভাবে অপহরণ করে নিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায় অভিযুক্ত বিবাদী রিয়া আক্তার (২২) মাওলানা সিদ্দিকুর রহমান এর পালিত কন্যা। মাওলানা সিদ্দিকুর রহমান এর মাদ্রাসায় আমিনুল ইসলাম ও শ্যামলী আক্তার শিক্ষক শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। এলাকাবাসী জানান আমিনুল ইসলাম, শ্যামলী আক্তার ও রিয়া আক্তার গ্রুপ কলের মাধ্যমে ছাত্রীদের বিভিন্ন প্ররোচনায় ফেলে টাকা পয়সা হাতিয়ে নিতেন। আর এই টাকা আমিনুল ইসলাম তার মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আদান প্রদান করতেন।

সোনারগাঁ থানার পুলিশ উপ-পরিদর্শক হাসিবুর রহমান হাবিব বলেন, এই ঘটনায় ওই ছাত্রীর বাবা মো. শাহাদাত বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution